শিরোনামঃ

আজ শনিবার / ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৪:২৫

চাটমোহরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল অভিযানে চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এরা হলেন, আফ্রাতপাড়া মহলøার হাসান আলীর ছেলে মিজানুর রহমান কিরন (২৩) ও একই মহলøার রকিবের ছেলে হাসিনুর রহমান মিঠু (২২)।
র‌্যাব-১২ সিপিসি-২ পাবনা ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মো. রুহুল আমিন (এক্স), বিএনভিআর জানায়, বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসদরের আফ্রাতপাড়ায় অভিযানে যায় র‌্যাবের একটি দল। অভিযানে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময়ে তাদের কাছ থেকে ১৩৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এব্যাপারে থানায় মামলা হয়েছে।

ইতিপূর্বে ১৩ সেপ্টেম্বর র‌্যাবের একটি দল প্রায় অর্ধকোটি টাকার নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব নাটোর-৫ এএসপি মো. আজমল হোসেনের নেতৃত্বে চাটমোহর ছাইকোলা গ্রামের অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্বার করে।
এ সময়ে ছাইকোলা গ্রামের মাদক ব্যবসায়ী মন্টু ফকিরের স্ত্রী হাফিজা খাতুন (৩৫), মৃত আতাহার আলীর ছেলে হাবিল উদ্দিন (৩০) ও মৃত কবির প্রামানিকের ছেলে নায়েব আলী (৪০) আটক করে। তাদের বাড়ি থেকে ৯ হাজার ৫শ ৫০ পিস ইয়াবা জব্দ করে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap