শিরোনামঃ

আজ বুধবার / ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৭:২৯

চাটমোহরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযপিত

মিলন সিদ্দিক, চাটমোহর (পাবনা) : অমর একুশে ফেব্রæয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযথভাবে উদযাপনে পাবনার চাটমোহর উপজেলা প্রশাসন দুদিনব্যাপী কর্মসূচী গ্রহণ করে। কর্মসূচীর মধ্যে ছিলো বুধবার প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা।
বৃস্পতিবার রাত ১২ টা ০১ মিনিটে উপজেলা পরিষদ শহীদ মিনারে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠন, যুবলীগ, ছাত্রলীগ, উপজেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠন, যুবদল, ছাত্রদলের, চাটমোহর প্রেস কাব, চাটমোহর সরকারি ডিগ্রী কলেজ, চাটমোহর মহিলা কলেজ, সরকারি ও বেসরকারি শিÿা প্রতিষ্ঠান এনজির নেতেৃত্বে পুষ্প¯Íবক অর্পন করা হয়।।

সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, বেসরকারি প্রতিষ্ঠান, বাসভবন ও শিা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন পূর্বক অর্ধনমিত করণ, সকাল সাড়ে ১০টায় চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমারের সভাপতিত্বে উপজেলা পরিষদ শহীদ মিনার চত্বরে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap