শিরোনামঃ

আজ শুক্রবার / ২৪শে অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ / হেমন্তকাল / ৯ই ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ / ১৪ই জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি / এখন সময় সন্ধ্যা ৬:৪৩

চাটমোহরে ব্যাংকে প্রতারণার অপরাধীরা এখনও গ্রেফতার হয়নি

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে থানার বাজারে অগ্রনী ব্যাংক লিমিটেড শাখায় প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেবার ঘটনার এক মাস অতিবাহিত হলেও কতৃপÿ কোন কু উদঘাটন করতে পারেনি। ব্যাংকের সিসি ক্যামেরায় ফুটেজ প্রতারকের ছবি দেখা গেলেও অপরাধীরা এখন গ্রেফতার হয়নি। তবে পুলিশ বলছে আসামী ধরতে প্রশাসন তৎপর রয়েছে।
গত ৭ অক্টোবর রবিবার ১১ টার দিকে পৌর সদরের আফ্রাতপাড়া মহলøার দিন মুজুর আমজাদ হোসেনের স্ত্রী জহুরা বেগমের কাছ থেকে দুই প্রতারক ৪০ হাজার টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যায়।
জানা যায়, অভাবের সংসারে সচ্ছলতা ফেরাতে দেড় বছর আগে ব্র্যাক ব্যাংক থেকে তিন ল টাকা ঋণ করে ভূক্তভোগী জহুরা বেগম ছেলে জাকারিয়া ইসলামকে বিদেশ পাঠান। সেই ঋণের টাকা পরিশোধ ও সংসারের অন্যান্য খরচ বাবদ প্রতি মাসে টাকা পাঠায়। ছেলের পাঠানো টাকা উঠাতে গিয়ে দুই প্রতারকের খপ্পরে পরে ৪০ হাজার টাকা খুইয়ে ফেলেন তিনি। পরে কর্তৃপকে অবহিত করেন। থানায় একটি অভিযোগ দায়ের করেন।
তবে ব্যাংক কর্তৃপ ব্যাংকের সিসি টিভি ফুটেজ দেখে এ ঘটনার জন্য ঐ মহিলার সরলতাকেই দায়ী করেন। জহুরা বেগম জানান, টাকাগুলো হারিয়ে ভীষন কষ্টের মধ্যে দিন অতিবাহিত করেছি। টাকা হারানোর একমাস পেরিয়ে গেলেও থানা পুলিশ একটি বারও আমার কাছে এসে কিছু বলেনি, খোজও নেয়নি। আমিই নিজের থেকে থানায় ফোন করে খবর জানতে চাইলে তারা বরাবরই বলে আসামী ধরতে আমরা চেষ্টা করে যাচ্ছি। তিনি প্রতারকদের শা¯িÍর দাবি করেন।
এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসীর উদ্দিন বলেন, আমি নতুন এসেছি, বিষয়টি শুনেছি, দুই প্রতারক কে ধরতে পুলিশ তৎপর রয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap