শিরোনামঃ

আজ রবিবার / ১২ই অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ / হেমন্তকাল / ২৭শে নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ / ২রা জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি / এখন সময় রাত ১:২৪

চাটমোহরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

চাটমোহর (পাবনা) সংবাদদাতা : পাবনার চাটমোহরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে রবিবার উদযাপিত হলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস। দিবসটি পালনে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সংগঠণ বিভিন্ন কর্মসূচী পালন করে। কর্মসূচীর মধ্যে ছিলো বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, শিশু সমাবেশ, শোভাযাত্রা, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা,দোয়া মাহফিল, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
উপজেলা শহীদ মিনার চত্বরে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমারসহ কর্মকর্তাবৃন্দ, থানা পুলিশের পক্ষ থেকে সি, এএসপি (চাটমোহর সার্কেল) ফজল ই খুদা পলাশ ও অফিসার ইনচার্জ সেখ মো. নাসীর উদ্দীন পুষ্পস্তবক অর্পন করেন।
এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পুষ্পস্তবক অর্পন করে। পরে বের হয় বর্নাঢ্য শোভাযাত্রা। শোভাযাত্রায় বিভিন্ন স্কুলের শিক্ষার্থী, শিক্ষক, জনপ্রতিনিধি, সাংবাদিক, সরকারি কর্মকর্তা-কর্মচারী অংশ নেন। উপজেলা শহীদ মিনার চত্বরে ইউএনও সরকার অসীম কুমারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা। এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে র‌্যালী, আলোচনা সভা, রোগিদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন, শিশু ওয়ার্ড সজ্জিতকরণ ও বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়।
উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মোঃ সবিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন,ডাঃ মোঃ মিজানুর রহমান,স্যানেটারী ইন্সপেক্টর এস এম আসলাম হোসেন,উপ-সহকারী মেডিকেল অফিসার আমিনুল ইসলাম,সরোয়ার হোসেন প্রমূখ। এছাড়া সকল শিক্ষা প্রতিষ্ঠানে দিবসটি পালন করা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap