আজ বৃহস্পতিবার / ৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৮ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৬:১৮

চাটমোহরে নৌকার প্রার্থীর জরিমানা

চাটমোহর (পাবনা) সংবাদদাতা : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে পাবনার চাটমোহরে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সাখাওয়াত হোসেন সাখোকে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও এসিল্যান্ড মো. ইকতেখারুল ইসলাম। শনিবার দিবাগত রাতে এই জরিমানা করা হয়।

এ ছাড়া নির্বাচনী প্রচার কজে ব্যবহৃত ৩টি গাড়ি জব্দ করা হয়। থানা পুলিশের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করেন তিনি। ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে,চেয়ারম্যান প্রার্থী এ্যাড. সাখাওয়াত হোসেন সাখোর (নৌকা) কর্মীরা শনিবার রাত ১০টার পর বহিরাগতদের সাথে প্রাইভেট কার ও মাইক্রোবাস নিয়ে নির্বাচনী প্রচারণায় বের হয় এবং পথসভা করে। খবর পেয়ে ভ্রাম্যমান আদালত গাড়ি আটক করে এবং ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
চাটমোহর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. ইকতেখারুল ইসলাম বলেন, নির্বাচনে শৃঙ্খলা ফিরিয়ে আনতে এ অভিযান চালানো হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap