শিরোনামঃ

আজ সোমবার / ১৮ই আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ / শরৎকাল / ৩রা অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ / ৬ই রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি / এখন সময় রাত ৩:১৭

চাটমোহরে দিনের বেলায় বাসা বাড়িতে দুঃসাহসিক চুরি

মোঃ নূরুল ইসলাম, চাটমোহর (পাবনা) : পাবনার চাটমোহর পৌর শহরের কাজিপাড়া মহল্লায় একটি বাসা বাড়িতে দিনের বেলায় দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে।

২০ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। এই চুরির ঘটনায় বাসার ভাড়াটিয়া মোঃ রোকনুজ্জামান রোকনের অন্তত ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

ক্ষতিগ্রস্থ রোকন উপজেলার মূলগ্রাম ইউনিয়নের অমৃতকুন্ডা গ্রামের মোঃ আব্দুল মমিন মোল্লার ছেলে এবং সে এই বাসার ৩য় তলায় এক বছর যাবৎ ভাড়াটিয়া হিসেবে থাকছিলেন। বাসা মালিক চাটমোহর সরকারি কলেজের প্রভাষক আবুল কালাম আনসারী।

ক্ষতিগ্রস্থ বাসার মালিক রোকন জানান, এই বাসার তৃতীয় তলায় আমি এবং পরিবার সহ এক বছর যাবৎ ভাড়া থাকছি। আমার স্ত্রী প্রাইমারি স্কুলে শিক্ষকতা করেন এবং আমি রেলবাজারে লাইব্রেরীর ব্যবসা করি। অন্যান্য দিনের ন্যায় এ দিন সকালে আমি আমার ব্যবসা প্রতিষ্ঠানের উদ্দেশ্যে এবং আমার স্ত্রী স্কুলের উদ্দেশ্যে বের হই।

সাধারনত রুমে তালা দিয়েই বের হয়ে যাই আমরা। সকাল সাড়ে ১০টার দিকে আমার বাসার অপর এক ভাড়াটিয়া আমাকে ফোন করে জানান আমার বাসায় চুরি হয়েছে।

সঙ্গে সঙ্গে বাসায় এসে দেখি দড়জার হেজবল কেটে চোর ঘরে ঢুকে সব কিছু তছনছ করে টাকা ও গহনাগুলো নিয়ে গেছে। আমার ঘর থেকে অন্তত পাঁচ লক্ষাধিক টাকার সম্পদ চুরি হয়েছে।

ঘটনার বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জালাল উদ্দিন বলেন, ঘটনাটি জানার পরেই ঐ বাসায় পুলিশ পাঠানো হয়েছিল। আমরা আশপাশের সিসি ক্যামেরাগুলো পরীক্ষা করছি এবং চোর শনাক্তকরনের চেষ্টা করছি।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap