শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৮ই রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৯:৫১

চাটমোহরে তিনদিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা শুরু 

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় পাবনার চাটমোহরে শুরু হয়েছে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলা।

রোববার বিকেল সাড়ে ৩টায় উপজেলার পরিষদ শহীদ মিনার চত্বরে এ মেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মমতাজ মহল। উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ এ এ মাসুমবিল্লাহ’র সভাপতিত্বে ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ সাইদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মগরেব আলী, উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ মিজানুর রহমান মজনু,

প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, প্রেসক্লাবের আহ্বায়ক রকিবুর রহমান টুকুন ও কৃষক মোতালেব হোসেন। এ সময় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ,সাংবাদিক ও কিষাণ-কিষানী উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে আগে একটি র‌্যালী বের হয়ে উপজেলা পরিষদ চত্বর প্রদক্ষিণ করে। তিন দিনব্যাপী মেলায় বিভিন্ন কৃষি প্রযুক্তি প্রদর্শনের জন্য ১৮টি স্টল স্থাপন করা হয়েছে। আগামী মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে মেলার সমাপনী অনুষ্ঠান।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap