শিরোনামঃ

আজ শনিবার / ১৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ / শীতকাল / ২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ / ২৫শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি / এখন সময় ভোর ৫:০৯

চাটমোহরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাটমোহর অফিস : পাবনার চাটমোহরে মাদক বিরোধী অভিযানে ৪০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

পাবনার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান (বিপিএম) এর দিকনির্দেশনায় চাটমোহর থানার অফিসার ইনচার্জ মুহম্মদ আনোয়ার হোসেনের নেতৃত্বে এসআই মঈনুল হোসেন, এএসআই মোস্তাফিজুর রহমান, এএসআই মো. রাশেদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ৩০ নভেম্বর (মঙ্গলবার) দুপুর ১২টা ৪৫ মিনিটে চাটমোহর থানাধীন হরিপুর ইউনিয়নের মৃধাপাড়া গ্রামের পিসিডি অফিসের সামনে পাকা রাস্তার উপর থেকে মো. রমজান আলী (৩২) (পিতা: মো. আফাজ উদ্দিন, সাং: মিয়া পাড়া, পো: বেরুয়ান, থানা: আটঘরিয়া) (বর্তমান সাং: কুমার গাড়া, থানা চাটমোহর, জেলা পাবনা)কে ও মো. চাঁদ আলী (৩০) (পিতা মো: মজিবুর রহমান, সাং: কুমার গাড়া, থানা: চাটমোহর, জেলা পাবনা)কে একটি ফ্রিডম রানার মোটরসাইকেল ও ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে ।

এ সময় তাদের দেহ তল্লাশি করে মো. রমজান আলীর প্যান্টের পকেট থেকে ৩৫০ পিস এবং মো. চাঁদ আলীর প্যান্টের পকেট থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আনোয়ার হোসেন জানান, গ্রেফতারকৃত দুইজন মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত ঢাকা ও কক্সবাজার হতে ইয়াবা ট্যাবলেট এনে পাবনা ও সিরাজগঞ্জ জেলার বিভিন্ন জায়গায় বিক্রি করতো। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap