শিরোনামঃ

আজ রবিবার / ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ / শরৎকাল / ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ / ১১ই সফর, ১৪৪৩ হিজরি / এখন সময় দুপুর ১:৪১

চাঁদাবাজ দুর্নীতিবাজ টেন্ডারবাজ সন্ত্রাসীরা সাবধান..ওবায়দুল কাদের

নাজিম হাসান,রাজশাহী থেকে : ওবায়দুল কাদের বলেছেন,প্রধানমন্ত্রীর নির্দেশে দলের মধ্যে শুদ্ধি অভিযান চলছে মাদক,জুয়া,টেন্ডারবাজি,দুর্নীতিসহ সবধরণের অপকর্মের বিরুদ্ধে এই শুদ্ধি অভিযান। প্রথমে ঘর থেকে শুরু করা হয়েছে। পর্যায়ক্রমে সবখানে এই অভিযান চালান হবে। তাই সন্ত্রাসী,চাঁদাবাজ, দুর্নীতিবাজরা,টেন্ডারবাজরা সাবধান। রবিবার বেলা সাড়ে ১২ টার দিকে রাজশাহী মহানগরীর শিল্পকলা একাডেমীতে আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সস্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এ কথা গুলো বলেন। তিনি আরো বলেন, দেশ এখন উন্নতির উচ্চ শিখরে অবস্থান করছে। এখন সময় এসেছে দেশের মধ্যে আগাছা উপড়ে ফেলার।

তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই কাজ শুরু করেছেন। জননেত্রী শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে। সময় থাকতে সাবধান হয়ে যান। দেশব্যাপী অপকর্মকারী, অপরাধী, সন্ত্রাসী, চাঁদাবাজ ও টেন্ডারবাজদের আমলনামা নেত্রীর হাতে রয়েছে। বেশি লাফালাফি করলে খবর খারাপ হবে। কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক,কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নৌপরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি,পররাষ্ট্র প্রতিন্ত্রী ও রাজশাহী-৬ আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলম,

কেন্দ্রীয় আ’লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী মহানগর আ’লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, উপদেষ্টা পরিষদের সদস্য প্রফেসর ড. সাইদুর রহমান খান, কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: রোকেয়া সুলতানা,সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, প্রফেসর মেরিনা জাহান,আ’লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী মহানগর আ’লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দীন,রাজশাহী-৪ আসনের সংসদ সদস্য ইঞ্জি: এনামুল হক প্রমুখ।

উল্লেখ্য, রাজশাহীতে আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভায় রাজশাহীর ৮ জেলার সভাপতি-সম্পাদক বক্তব্য দিলেও বক্তব্য দিতে পারেননি রাজশাহীর সভাপতি ওমর ফারুক চৌধুরী এবং সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। কোন্দলের কারণে বক্তব্য দিতে না দেয়ার বিষয়টি সভায় জানিয়ে দেন, দলের যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap