শিরোনামঃ

আজ রবিবার / ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ / শরৎকাল / ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ / ১১ই সফর, ১৪৪৩ হিজরি / এখন সময় দুপুর ১:৩০

চলনবিলে নৌকা ভ্রমণ ও বনভোজনের নামে অশ্লীলতা ও অসামাজিক কার্যকলাপ চলছে

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : চলনবিলে বর্তমানে নৌকা ভ্রমণ ও বনভোজনের নামে চলছে অশ্লীলতা ও অসামাজিক কার্যকলাপ। এতে ক্ষুব্ধ বিলপাড়সহ বিলে পরিবার নিয়ে ঘুরতে আসা মানুষেরা।
জানা গেছে, প্রতিদিনই নৌকা নিয়ে চলনবিলে ঘুরতে আসছে বিভিন্ন এলাকার মানুষ। বেশিরভাগ ভ্রমণ ও বনভোজনের নৌকার সামনে অশ্লীল পোশাকে থাকে নর্তকীসহ হিজড়ারা। আর এদের সঙ্গে নৌকায় নেশাজাতীয় দ্রব্য পান করে নাচ-গানে মাতেন তরুণ-যুবকরা।
খোঁজ নিয়ে জানা যায়, এসব নর্তকী ও হিজড়াদের অন্য জায়গা থেকে টাকা দিয়ে এনে অবৈধ এমন কর্মকান্ড চালায় ভ্রমণে ও পিকনিকে আসা যুবকরা। আর ঘটছে অসামাজিক কার্যকলাপ।
এদিকে নর্তকী ও হিজড়া থাকা নৌকাগুলোর বেশিরভাগ অংশই ছাউনি দেওয়া। বিল এলাকায় পরিবার নিয়ে ঘুরতে আসা মানুষজন এ কারণে পড়ছেন বিড়ম্বনায়। ঐতিহ্যবাহী এ বিলের অপরূপ সৌন্দর্য উপভোগ করতে প্রতিদিন শত শত মানুষ আসেন। কিন্তু নৌকায় আনন্দ ভ্রমণ ও পিকনিকের নামে চলা অশ্লীল কর্মকান্ডে সাধারণত পরিবার নিয়ে ঘুরতে আসা মানুষদের বিব্রতকর অবস্থায় পড়তে হয়।
চাটমোহরের নিমাইচড়া ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান খোকন বলেন, চলনবিলে নৌকা ভ্রমণ ও বনভোজনের নামে চলা অশ্লীলতায় ডুবছে যুব সমাজ। ফলে অভিভাবকরা উঠতি বয়সের সন্তানদের ভবিষ্যৎ ও নৈতিক অবক্ষয় নিয়ে চরম উৎকণ্ঠায় রয়েছেন। তিনি এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আনোয়ার হোসেন জানান, অশ্লীলতা ও অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
এ বিষয়ে পাবনার সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরিন জানান, চলনবিলে নৌকা ভ্রমণের নামে চলা অশ্লীল কর্মকান্ড বন্ধে পুলিশ দ্রুতই অভিযান পরিচালনা করবে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap