শিরোনামঃ

আজ সোমবার / ৯ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২২শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৩ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১২:০১

ঘোড়া প্রতীকে গণ জোয়ার সৃষ্টি হয়েছে সংবাদ সম্মেলনে আব্দুল হামিদ মাস্টার

চাটমোহর (পাবনা) সংবাদদাতা : ঘোড়া প্রতীকে গণ জোয়ার সৃষ্টি হয়েছে, বিভিন্ন পেশাজীবি সাধারন মানুষ সমাজে সু শাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য ঘোড়া প্রতীকে ভোট দিবে। আমি দলের মধ্যে বিভেদ চাই না, কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত ও এমপি মহাদয়ের নির্দেশে আমি প্রার্থী হয়েছি।

অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে সরকার বদ্ধ পরিকর, ভোটাররা যোগ্য প্রার্থী বিবেচনা করে তাদের মূল্যেবান রান দিবেন। কেউ যদি ভোট প্রদানে বাধা প্রদান কওে, ভোটাররা সেটা প্রতিহত করবো। ঘোড়া প্রতীক জনগনের প্রতীক, ঘোড়া প্রতীক উন্নয়নের প্রতীক, সাধারন মানুষের ভোটে বিজয়ী হয়ে চাটমোহর কে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলা হবে।

সোমবার (১১ মার্চ) চাটমোহর নতুন বাজার নিজস্ব বাস ভবনে সংবাদ সম্মেলনে উপরোক্ত কথা বলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মো. আব্দুল হামিদ মাস্টার। পাবনা জেলা বিএমএ সভাপতি ও আওয়ামীলীগ নেতা ডা. গোলজার হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, পাবনা-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট একেএম শামসুদ্দিন খবির,

জেলা পরিষদ সদস্য মো. হেলাল উদ্দিন, প্যানেল মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি মো. নাজিমুদ্দিন মিঞা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক বজলুর রহমান খাকছার প্রমুখ। এ সময়ে আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে স্থানীয় দৈনিক পত্রিকার সম্পাদক, জাতীয় দৈনিক পত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap