শিরোনামঃ

আজ শনিবার / ১৪ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ / শীতকাল / ২৮শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ / ৫ই রজব ১৪৪৪ হিজরি / এখন সময় সকাল ৬:০৬

গ্রামীণ অবকাঠমো উন্নয়ন প্রকল্পের সড়ক নির্মান কাজের উদ্বোধন করলেন আলহাজ্ব মোঃ মকবুল হোসেন এমপি

মিনু রহমান খান, ভাঙ্গুড়া, (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়া উপজেলাধীন গ্রামীণ অবকাঠমো উন্নয়ন প্রকল্পের আওতায় ময়দানদিঘি মার্কেট ভবন ও দিলপাশার ইউ পি অফিস পর্যন্ত আর সি সি রাস্তা নির্মান কাজের ভার্চুয়াল উদ্বোধন করেন প্রধান অতিথি  পাবনা-৩ এর আধুনিক রুপকার আলহাজ্ব মো: মকবুল হোসেন এমপি।

জানা গেছে, উপজেলার খানমরিজ ইউনিয়নের ময়দানদীঘি বাজারের চারতলা ভীত বিশিষ্ট দ্বিতল ভবন এবং দিলপাশার ইউনিয়ন পরিষদ পর্যন্ত আর সি সি রাস্তার পাকাকরন কাজের ভার্চুয়ালী উদ্বোধন করা হয় ভাঙ্গুড়া উপজেলা পরিষদে বৃহস্পতিবার দুপুর আড়াইটায়।

এলজিইডি প্রকৌশল অধিদপ্তর ভাঙ্গুড়া উপজেলা শাখার অর্থায়নে এ কাজের উদ্বোধন করেন ৭০ পাবনা ৩ এর এম পি মকবুল হোসেন, এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান,বাকি বিল্লাহ,উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান, পৌর মেয়র গোলাম হাসনায়েন রাসেল, এলজিইডি উপজেলা সহকারী প্রকৌশলী ,ঠিকাদার সহ এম পি মহোদয়ের সফর সঙ্গী বৃন্দ।

এমপি মকবুল হোসেন বলেন,দেশের প্রত্যন্ত অঞ্চলে আজ রাস্তাঘাট ব্রীজ কালর্ভাড,শিক্ষা, স্বাস্থ্য’ বাসস্থানের যে উন্নয়ন হচ্ছে ফলে সাধারন মানুষজন অতি সহজে তাদের প্রয়োজনীয় কাজের জন্য জেলা ও উপজেলা শহরে এসে কাজ শেষ করে নিজ বাড়িতে ফিরতে পারছেন। তিনি বলেন আমি একজন জনপ্রতিনিধি হিসেবে আমার কাজ হচ্ছে ইউনিয়নের সর্বস্তরের মানুষের মতামতের ভিত্তিতে তাদের সুষমও উন্নয়ন সাধিত করা। তিনি আরো বলেন দেহে যত সময় প্রাণ থাকবে তিনি এই ভাঙ্গুড়া চাটমোহর ফরিদপুরের মানুষের পাশে আছেন এবং আজীবন পাশে থেকে সেবা করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap