শিরোনামঃ

আজ বুধবার / ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৫:৫৩

গুরুদাসপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজ শুরু

মোঃ মাসুদ রানা, গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপনের পর আনুষ্ঠানিক ভাবে কাজ শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১জুন) সকাল ১১টায় গুরুদাসপুর উপজেলার খামার নাচকৈড় মৌজার ৩ নম্বর ওয়ার্ডে ৩ একর জায়গার উপর ৫কোটি ১৩লাখ ৫ হাজার টাকা ব্যায়ে ওই স্টেডিয়ামের প্রথম পর্যায়ের নির্মান কাজ শুরু হয়েছে। উৎসব মুখর পরিবেশে প্যাভিলিয়ন গ্যালারির পাইলিংয়ের কাজ উদ্বোধন করেন গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রবণী রায়।

নাটোর-৪ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস

শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের জন্য প্রধানমন্ত্রীর নির্দেশনায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে সারাদেশে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ প্রকল্পের আওতায় ২য় ধাপে ১৮৬টি উপজেলায় এ স্টেডিয়াম নির্মাণ করা হয়েছে। এর মধ্যে গুরুদাসপুর উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণকাজে ব্যয় ধরা হয়েছে ৪ ক্যাটাগরিতে সর্বমোট ২০ কোটি ৫২ লাখ ২২ হাজার টাকা। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়াধীন জাতীয় ক্রীড়া পরিষদের অধীনে এ স্টেডিয়ামের নির্মাণ কাজ বাস্তবায়ন করা হয়েছে।

এসময় উপথিত ছিলেন বিলচলন শহীদ সামসুজ্জো সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ একরামুল হক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার লিপি, নাটোর জেলা আওয়মী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন, গুরুদাসপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাহিদুল ইসলাম,সহসভাপতি রাজকুমার কাশি ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব, যুগ্ম সম্পাদক রেজাউল করিম সবুজ ও ঠিকাদার মোঃ নাজমুল হক প্রমুখ।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap