শিরোনামঃ

আজ শনিবার / ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১১:১৭

কুড়িগ্রাম বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের আর্থিক অনুদানের চেক বিতরণ

মোঃ রেজাউল করিম রেজা, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি :  ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে কুড়িগ্রাম জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসকের আয়োজনে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন হতে প্রদত্ত এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

কুড়িগ্রাম জেলায় খেলোয়াড় কিংবা সংগঠক যারা দীর্ঘদিন থেকে খেলাধুলার সংগে সম্পৃক্ত হয়ে অদ্যবদি খেলাধুলার প্রতি ভালোবেসে নিজেকে উজার করে কাজ করছেন

এবং ছেলে/মেয়েদের খেলাধুলার প্রতি আগ্রহী করে তাদের প্রতিভা অন্বেষনে কাজ করে যাচ্ছেন, বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন সেই সব প্রবীন খেলোয়াড়দের আবেদনের প্রেক্ষিতে আর্থিক অনুদান প্রদান করেন। কুড়িগ্রাম জেলায় মোট ১২ জন প্রবীন খেলোয়াড় ও সংগঠক নির্বাচিত হয়েছেন।

তাদের মধ্যে অনুদানের চেক প্রদান করেন মোহাম্মদ রেজাউল করিম, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, কুড়িগ্রাম। এসময় উপস্থিত ছিলেন মোঃ মিনহাজুল ইসলাম অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), কুড়িগ্রাম। মোঃ আকরাম হোসেন জেলা ক্রীড়া কর্মকর্তা কুড়িগ্রামসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিক ও খোলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap