শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ / ১৭ই শাওয়াল, ১৪৪৩ হিজরি / এখন সময় সকাল ৮:৪৫

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার অন্তর্গত রায়গঞ্জের জুলেখা ফিলিং স্টেশন এর নিকটবর্তী স্থানে ১১ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা আনুমানিক সাতটার দিকে ভূরুঙ্গামারী থেকে ঢাকাগামী রিজভী পরিবহনের একটি চেয়ার কোচের সাথে বিপরীত দিক থেকে আসা অটোরিক্সার সংঘর্ষে চারজন নিহত ও একজনকে মুমূর্ষ অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুইজন নিহত হয়, তবে স্থানীয়দের বরাতে জানা যায়, রাস্তার মেরামত কাজ চলমান থাকায় রাস্তার পাশে উচু মাটি জমা থাকায়
অটোরিকশাটি উল্টে গাড়ির সামনে পড়ে যায়।

অন্য দুইজনকে হাসপাতালে নেয়ার পথে মারা যায় এবং অপর যাত্রীকে রংপুর মেডিকেলে মুমূর্ষ অবস্থায় রেফার্ড করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

একই পরিবারের নিহত তিনজনের বাড়ি রায়গঞ্জের রায়চাঙ্গার পাড় গ্রামের বড় বাড়ি সংলগ্ন, পরিবারের নিহত ব্যক্তিরা হলেন, শহিদুল ইসলাম (২৮), পিতা মৃত আকবর আলি, মেয়ে সুমাইয়া (৪) শহিদুল ইসলামের মা সুফিয়া বেগম (৫৬), উত্তর ব্যাপারী হাটের নিকটবর্তী চৌধুরীটারী পাড়ার অটো ড্রাইভার আব্দুল জলিল (৬২) এবং নিহত শহিদুল ইসলামের স্ত্রী শাহনাজ বেগম(২২) কে মুমূর্ষ অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে, তার অবস্থাও আশঙ্কাজনক ।

এ ব্যাপারে কথা হয় নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ নবিউল হাসানের সাথে, তিনি চারজনের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন, তিনি আরো জানান, চেয়ার কোচটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে, মামলা হয়েছে কিনা এ ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি প্রক্রিয়াধীন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap