শিরোনামঃ

আজ বুধবার / ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ / শরৎকাল / ১৭ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ / ১৮ই মহর্‌রম ১৪৪৪ হিজরি / এখন সময় সকাল ৬:০০

কওমী দাওরায়ে হাদীস (তাকমীল) কে সরকারিভাবে মাস্টার্সের সমমান প্রদান করায় ভূমিমন্ত্রীকে গণ সম্বর্ধনা প্রদান

ঈশ্বরদী প্রতিনিধি : ২৯ সেপ্টেম্বর শনিবার সকালে ঈশ^রদীর আমবাগান মাঠ সংলগ্ন স্থানে প্রতিষ্ঠিত জামি’আ ছিদ্দীকিয়া (লিল্লাহ বোর্ডিং ও এতিম খানা) প্রাঙ্গনে কওমী শিা কারিকুলামে সর্বোচ্চ ¯Íরে দাওরায়ে হাদীস (তাকমীল) কে সরকারিভাবে মাস্টার্সের সমমান প্রদান করায় ভূমিমন্ত্রীর মাধ্যমে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাতে ভূমি মন্ত্রী আলহাজ্ব শামসুর রহমান শরীফ এমপি কে গণ সম্বর্ধনা প্রদানের আয়োজন করা হয়।
এ উপল্েয আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভূমি মন্ত্রী শরীফ বলেন,আলেম ওলামা সমাজের প্রতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অত্যন্ত আন্তরিক ছিলেন। জননেত্রী শেখ হাসিনাও সবসময় আলেম-ওলামাদের প্রতি আন্তরিক ছিলেন,আছেন এবং ভবিষ্যতেও থাকবেন। ১৬ কোটি বাঙ্গালির আশা ভরসার প্রতীক জননেত্রী শেখ হাসিনা।

যৌক্তিক ও যুক্তিসংগত ইসলামী শিার স্বীকৃতি প্রধানমন্ত্রীর নেতৃত্বে জাতীয় সংসদে বিল পাশ আকারে প্রদান করা হয়। মানবতার মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ব্যক্তি জীবনে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করেন,তাহাজ্জত ও ফজরের নামাজ আদায় শেষে জায়নামাজে বসে কোরআন তিলাওয়াতের পর প্রতিদিনের রুটিন মাফিক রাষ্ট্রীয় কাজ শুরু করেন। তিনি আরো বলেন,জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঈশ^রদীতে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রয়েছে।

প্রধানমন্ত্রীর উন্নয়নের এ মহাসড়কে থেকে বঙ্গবন্ধুর নৌকা প্রতীককে আবারও জয়যুক্ত করার আহŸান জানান মন্ত্রী। তিনি জননেত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশ গড়ে তোলার কর্মযজ্ঞকে সফল করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহŸান জানান।
সফল প্রধানমন্ত্রী,উন্নয়নের বাতিঘর,উন্নত বাংলাদেশের স্বপ্নাদ্রষ্ঠা,বিদ্যানন্দিনী বঙ্গবন্ধু কন্যা দেশরতœ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ঈশ্বরদীর সকল কওমী মাদরাসার প থেকে প্রাণঢালা অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

ঈশ^রদী পৌরসভার মেয়র ও অত্র মাদরাসার সুযোগ্য সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্বর্ধনা অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে ঈশ^রদী উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা জোবায়ের হোসেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী

অত্র মাদরাসার অধ্য আল্লাামা সামছুদ্দিন বুখারী,মাওলানা সিরাজুল ইসলাম,মাওলানা ইউসুফ হোসেন,মাওলানা মিজানুর রহমান,মাওলানা মো¯Íফা, হাফেজ মাওলানা সাইফুল ইসলাম,মুফতি আঃ লতিফ,মুফতি মুজাহিদুল ইসলাম ও মুফতি আ.মুমিন। অনুষ্ঠানটি য়ৌথভাবে সঞ্চালনা করেন মাওলানা হাফিজুর রহমান ও আ.হাই নাটোরী। অনুষ্ঠানে মানপত্র পাঠ করেন মাওলানা আ.হাই নাটোরী।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap