শিরোনামঃ

আজ বুধবার / ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ / শরৎকাল / ১৭ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ / ১৮ই মহর্‌রম ১৪৪৪ হিজরি / এখন সময় সন্ধ্যা ৭:২৬

এমপি মনোনয়ন প্রত্যাশী আব্দুল হামিদ মাস্টারের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন উপলÿে আলোচনা সভা ও দোয়া মাহফিল

চাটমোহর (পাবনা) প্রতিনিধি :
পাবনা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও রেড ক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিট সম্পাদক পাবনা-৩ আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ আব্দুল হামিদ মাষ্টার উদ্যোগে শুক্রবার বিকেলে চাটমোহরে নিজ বাসভবনে জননেত্রী শেখ হাসিনা’র ৭২তম জন্মদিন উপলÿে কেক কাটা আলোচনা সভা ও নেত্রীর দীর্ঘাযু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বিকেল থেকে সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক প্রমান্য চিত্র প্রদর্শনী করা হয়।
উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. আব্দুল মালেকের সভাপতিত্বে ও জেলা পরিষদ সদস্য মো. হেলাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া মাহিফিলে বক্তব্য দেন, বিএমএ জেলা সভাপতি আওয়ামীলীগ নেতা ডাঃ গোলজার হোসেন, ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মো. আমির হোসেন আমির,
মূলগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাহেব আলী মাস্টার, মূলগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক হাবিবুর রহমান লালন, সাবেক কাউন্সিলর আকতার হোসেন, উপজেলা শ্রমিকলীগ সভাপতি বেলাল হোসেন, পৌর তাঁতীলীগের সাধারন সম্পাদক এমএম হাসান মিলন, যুগ্ন সাধারন সম্পাদক কাজল বিশ্বাস,

গুনাইগাছা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মো. রজব আলী বাবলু, আঃলীগ নেতা আবু তালেব, ডিবিগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম আব্দুল অহেদ, পার্শ্বডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শমসের আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইদ্রিস আলী প্রমুখ। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা মোঃ কাওছার আলী।

বক্তারা বর্তমান সংসদ সদস্য দূর্ণীতি, নিয়োগ বাণিজ্য, দর্লীয় নেতাকর্মীদের মধ্যে অভ্যন্তরীন কোন্দলসহ নানা অনিয়মের কথা বলেন। তারা বৃহত্তম চাটমোহর উপজেলা থেকে নৌকা প্রর্তীকে এমপি মনোনয়নের দাবি জানান।

এমপি মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মো. আব্দুল হামিদ বলেন, নৌকা প্রর্তীক উন্নয়নের প্রর্তীক। নৌকা প্রর্তীকে আবারো ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করার আহবান জানান সবাইকে। তিনি বলেন, মিথ্যাবাদি বিরুদ্ধে আমাদের ঐক্যবন্ধ গড়ে তুলতে হবে। সবাইকে সতর্ক থাকতে হবে। তিনি বলেন, ৬৯ গণ আন্দোলনে অংশ নিয়েছিলাম, ৭০ নির্বাচনে নৌকার পÿে কাজ করেছি।

পাবনা-৩ এলাকায় দলের মধ্যে বিভেদ সৃষ্টি হয়েছে। দৈনিক যুগান্তর পত্রিকায় একটি মিথ্যা সংবাদ পরিবেশন করে দলের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করা হয়েছে। বালুচরে যে প্রোগ্রাম হলো সেটা আওয়ামীলীগের না চেয়ারম্যান এসোসিয়েশনের, তা জনগন ঠিকই বুঝতে পেরেছে।

তিনি দলের মধ্যে কোনো ভেদাভেদ না রেখে নৌকার পÿে কাজ করার জন্য সবাইকে আহবান জানান। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য বড় সন্তান জননেত্রী শেখ হাসিনা’র দীর্ঘাযু কামনা করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap