শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১২:৪৩

ঈশ্বরদীতে সড়ক দূর্ঘটনায় অন্তঃসত্ত¡ার মৃত্যু

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে : ঈশ্বরদী উপজেলায় সড়ক দুর্ঘটনায় সাথী খাতুন (২১) নামে এক অন্তঃসত্ত¡ার মৃত্যু হয়েছে। আজ সোমবার (৩ নভেম্বর) সকালে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রোববার (২ ডিসেম্বর) রাত আনুমানিক সাড়ে আটটার দিকে সাহাপুর পোস্ট অফিস মোড় সংলগ্ন নজুর মুদির দোকানের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের মন্ত্রীমোড় সংলগ্ন রতন কারিগরের ছেলে সোহান হোসেনের স্ত্রী।
সাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতলেবুর রহমান মিনহাজ ফকির ওই গৃহবধূর পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানান, সাথী এবং সোহান এক সঙ্গে ঈশ্বরদী ইপিজেডের একটি বে-সরকারি কোম্পানিতে চাকরি করতেন। মোটরসাইকেলে করে তারা অফিসে যাতায়াত করতেন।

রোববার (২ ডিসেম্বর) রাতে অফিস ছুটির পর তারা পাকশী-পাবনা বগামিয়া রোড দিয়ে নিজেদের বাড়িতে ফিরছিলেন। নজুর মুদির দোকানের সামনে দুই মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলের পেছন থেকে সাথী ছিটকে পাকা রা¯Íায় পড়ে গেলে শ্যালো ইঞ্জিন চালিত একটি করিমন তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন সাথী। আহতবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্্ের ও পরে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে আজ সোমবার সকালে সাথীর মৃত্যু হয়।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহা উদ্দীন ফারুকী জানান, দুর্ঘটনার সংবাদ পেয়েছি। তবে এখনো কেউ কোনো অভিযোগ নিয়ে আনায় আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap