শিরোনামঃ

আজ শুক্রবার / ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১২:৩৭

ঈশ্বরদীতে সাত দিন ধরে গৃহবধূ নিখোঁজ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীতে সাত দিন ধরে এক গৃহবধূ নিখোঁজ রয়েছে। নিখোঁজ লিলি খাতুন (৩৮) তিন সন্তানের জননী। সম্ভাব্য সকল জাযগায় অনেক খোঁজাখুঁজি করেও এখন পর্যন্ত নিখোঁজ ওই গৃহবধূর কোন সন্ধান না পেয়ে আতঙ্কিত হয়ে পড়েছেন তার স্বজনেরা। এ বিষয়ে নিখোঁজ গৃহবধূর ছেলে আব্দুল আলিম থানায় একটি সাধারন ডায়েরী (জিডি) করেছেন। যার নম্বর-১২৮৪।

জানা গেছে, গত ২১ মার্চ বৃহস্প্রতিবার সকাল ১০ টার সময় ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারী মাথালপাড়ার ব্যবসায়ি আলতাব হোসেনের স্ত্রী নিজ বাড়ি থেকে দাশুড়িয়া বাজারে আসার পর আর বাড়ি ফেরেনি । বৃহস্প্রতিবার ২৮ মার্চ ওই গৃহবধূ নিখোঁজের ৭ দিন অতিবাহিত হলেও সমস্ত আত্মীয়-স্বজন ও পরিচিত জায়গায় অনেক খোঁজ করেও তার সন্ধান মেলেনি।

নিখোঁজ গৃহবধূর ছেলে আব্দুল আলিম জানায়, নিখোঁজের দিন সকাল ১০টায় তার এক আত্মীয় তার মাকে দাশুড়িয়া বাজারে ঘোরাঘুরি করতে দেখেছেন। এরপর থেকে তার কোন খোঁজ নেই। আব্দুল আলিম জানায়, যদি কেউ তার মায়ের কোন সন্ধান পান তাহলে তাদেরকে যেন অবহিত করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap