শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৮ই রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৬:২৯

ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধা নিহত হওয়ায় থানায় মামলা দায়ের

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : পাবনার ঈশ্বরদী উপজেলার রুপপুরে দুর্বৃত্তদের ছোড়া গুলিতে নিহত হওয়া পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা মো¯Íাফিজুর রহমান সেলিম হত্যার ঘটনায় ঈশ^রদী থানায় মামলা দায়ের করা হয়েছে।
বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে নিহত মুক্তিযোদ্ধার ছেলে তানভীর রহমান তন্ময় বাদি হয়ে ঈশ্বরদী থানায় অজ্ঞাতদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দীন ফারুকী এতথ্য নিশ্চিত করে জানান, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সদস্য, মুক্তিযোদ্ধা মো¯Íাফিজুর রহমান সেলিমের ছেলে তন্ময় বাদি হয়ে বৃহস্পতিবার রাতে অজ্ঞাতনামা ও দুষ্কৃতিকারীদের আসামি করে ৩০২/৩৪ ধারায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঈশ্বরদী থানার মামলা নং-১২
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক জানান, মুক্তিযোদ্ধা মো¯Íাফিজুর রহমান সেলিম হত্যার ঘটনায় পুলিশের তদন্ত চলছে। এ হত্যাকান্ডে জড়িতদের শিগগিরই গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap