শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৮ই রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১১:১৯

ঈশ্বরদীতে পিজিসিবি শ্রমিক কর্মচারীলীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে : পিজিসিবি শ্রমিক কর্মচারীলীগ (সিবিএ) ঈশ্বরদী শাখার নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার দুপুরে জয়নগর পিজিসিবি কলোনী স্কুল মাঠের নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিজিসিবি শ্রমিক কর্মচারী লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রধান উপদেষ্টা এবং বাংলাদেশ বিদ্যুৎ শ্রমিক কর্মচারী ফেডারেশন বি-২১৪২ ও জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ বি-১৯০২ সিবিএ (বিউবো) এর সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আলাউদ্দিন মিয়া।

পিজিসিবি শ্রমিক কর্মচারীলীগ (সিবিএ) ঈশ্বরদী শাখার সভাপতি আলহাজ্ব তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মজিদ বাবলু মালিথা, পিজিসিবি শ্রমিক কর্মচারী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ঈশ্বরদীর কৃতি সন্তান আব্দুল হাই,

সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, খায়রুল গ্রæপ অব ইন্ডাট্রিজের ব্যবস্থাপক পরিচালক আলহাজ্ব খায়রুল ইসলাম, জাতীয় শ্রমিক লীগ ঈশ্বরদী আঞ্চলিক শাখার সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, পাবনা জেলা ট্রাক চালক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব তহুরুল ইসলাম মানিক, পিজিসিবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিÿক আলহাজ্ব শহিদুল ইসলাম চঞ্চল, সাপ্তাহিক পদ্মার খবর পত্রিকার সম্পাদক আমিরুল ইসলাম রিংকু। উক্ত অনুষ্ঠানে সার্বিক দায়িত্ব ও পরিচালনা করেন এক সময়ের তুখোড় ফুটবল খেলোয়াড় বর্তমানে পিজিসিবি শ্রমিক কর্মচারী লীগ সিবিএ এর সাধারণ সম্পাদক আবুল হোসেন।

বক্তারা বলেন, আওয়ামীলীগ ÿমতায় গেলে এদেশে উন্নয়ন হয়। সমকালিন যুগে সর্বকালের হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা উন্নয়নের রুপকার দেশরতœ জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য ডিজিটাল বাংলাদেশ গড়তে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

বিশ্বের দরবারে বাংলাদেশ এখন শুধুই একটি দেশের নাম নয়। বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে হাঁটছে। আর এই উন্নয়ন ধারা ধরে রাখতে ও আরও বেগমান করতে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনা আপাকে প্রধানমন্ত্রী বানাতে হবে, তাহলেই আমাদের স্বার্থকতা।

বক্তারা আরও বলেন, বিএনপি-জামায়াতের আন্দোলনের নামে মানুষ পোড়ানো, গাড়ি পোড়ানো ও বিদ্যুৎ অফিস পোড়ানো তান্ডবের কথা এদেশের মানুষের মনে আছে। সেই ÿতের কথা আজও কেউ ভুলেনি বা ভুলতে পারেনা। দেশের উন্নয়নের প্রধান ধাপ হচ্ছে বিদ্যুৎ। সারা দেশে সাধারণ মানুষ নির্বিঘেœ বিদ্যুৎ এর সুবিধা পাচ্ছে, লোডসেডিং নেই বললেই চলে।

দেশের কোন মানুষ আজ না খেয়ে মারা যাচ্ছেনা। দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পন্ন, আমাদের দেশের চাহিদা মিটিয়ে বিদেশে রপ্তানি হচ্ছে অনেক খাদ্য সামগ্রী। আওয়ামীলীগের সরকার সারা দেশে যে উন্নয়ন করেছে এসব উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আবারও নৌকা মার্কায় এদেশের মানুষ ভোট দিয়ে নির্বাচিত করবে। ড. কামালসহ যে ঐক্যই করেন না কেন এতে কোন লাভ হবেনা। ঈশ্বরদী-আটঘরিয়ায় যাকে নৌকার মাঝি হিসেবে শেখ হাসিনা দায়িত্ব দিবেন পিজিসিবি শ্রমিক কর্মচারী লীগের সকল নেতাকর্মী কাজ করে যাবেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap