শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১:১৬

ঈশ্বরদীতে পারমানবিক বিদ্যুৎ প্রকল্পের গ্রিনসিটি থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মুত্যু

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে : ঈশ্বরদীর রুপুপর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পের গ্রিনসিটি আবাসনের নির্মানাধীন ভবনে কাজ করার সময় পড়ে নির্মাণ শ্রমিক রাসেল ইসলাম (২২)’র মুত্যু হয়েছে। সোমবার (২৬ নভেম্বর) রাতে সাহাপুর ইউনিয়নের নতুনহাট এলাকায় গ্রিনসিটিতে এ দূর্ঘটনা ঘটে। নিহত রাসেল যশোর জেলার শারশা থানার ধালদা গ্রামের উজানুর রহমানের ছেলে।

রাতে বিষয়টি নিশ্চিত করে নির্মাণ শ্রমিক আবুল কালাম আজাদ প্রত্যÿদর্শীর বরাত দিয়ে জানান, গ্রিনসিটি আবাসনের হাসান এন্ড সন্স নামের একটি বে-সরকারি কোম্পানীর অধিনে নির্মানাধীন ষোলতালা ভবনে শ্রমিকের কাজে তিনি যুক্ত ছিলেন রাসেল। ভবনের বাইরে কাজ করার সময় অসাবধানতাবসত নিচে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় রাসেলকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহা উদ্দিন ফারুকী জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য আজ মঙ্গলবার (২৭ নভেম্বর) পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। গতকাল সোমবার রাতে ঈশ্বরদী থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap