শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৮ই রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৯:৫০

ঈশ্বরদীতে ডাকাত সন্দেহে গনপিটুনিতে একজন নিহত

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের পতিরাজপুর পুরাতন মসজিদ এলাকায় ডাকাত সন্দেহে গনপিটুনিতে একজন নিহত হয়েছে। শনিবার (২ মার্চ) রাত দেড়টার সময় এঘটনা ঘটে। নিহত ব্যক্তির বয়স আনুমানিক (২৭) বছর হতে পারে বলে জানালেও পুলিশ তার পরিচয় বলতে পারেনি। আহত এলাকাবাসিদের তিন জনকে ঈশ^রদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবসি সূত্রে জানা গেছে, শনিবার রাত দেড়টার সময় ৫/৬ জনের একটি ডাকাত দল গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে পতিরাজপুর গ্রামের পতিরাজপুর পুরাতন মসজিদ এলাকায় এক বাড়িতে ঢুকে ডাকাতির চেষ্টা চালায়। এ সময় স্থানীয় এলাকাবাসি ডাকাতদের ধাওয়া করে একজনকে আটক করে পিটুনি দেয়। অন্যরা পালিয়ে গেলেও গনপিটুনিতে একজন নিহত হয়েছে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দীন ফরুকী জানান, শনিবার রাত দেড়টার সময় ৫/৬ জনের একটি ডাকাত দল গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে পতিরাজপুর গ্রামে ডাকাতির চেষ্টা চালাচ্ছে এমন সংবাদ পেয়ে পুলিশ সেখানে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত ব্যক্তির বয়স আনুমানিক (২৭) বছর হতে পারে তবে তার পরিচয় জানা যায়নি। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতালে পাঠনো হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap