শিরোনামঃ

আজ শুক্রবার / ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৯:০৯

ঈশ্বরদীতে উন্নয়ন মেলায় গ্যাস বেলুনের সিলিন্ডার বিস্ফোরণ, আহত ৭

মিজান তানজিল, পাবনা : পাবনার ঈশ্বরদীতে উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে শিশু শিক্ষার্থীসহ সাত জন আহত হয়েছে। বৃহঃস্পতিবার সকাল দশটায় উপজেলা পরিষদ চত্বরে এ দূর্ঘটনা ঘটে। ছয় জন বিভিন্ন বয়সের শিক্ষার্থী ও একজন গ্যাস বেলুন বিক্রেতা। ঈশ^রদী উপজেলা নির্বাহী কমকর্তা (ভারপ্রাপ্ত) জোবায়ের হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, উন্নয়ন মেলার উদ্বোধনের সময় সেখান থেকে ৬০ গজ দূরে বেলুনে গ্যাস ভরার জন্য সিলিন্ডার রেখেছিল এক বেলুন বিক্রেতা। হঠাৎ বিকট শব্দে সিলিন্ডার বিস্ফোরিত হয়। তখন অনেকেই আতঙ্কিত হয়ে ছোটাছুটি করে। এ সময় বেলুন বিক্রেতাসহ ছয়জন আহত হয়। দ্রুত তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে পাঁচজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিম উদ্দিন জানান, ‘আহত সবাইকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। তাদের মধ্যে বেলুন বিক্রেতা বাপ্পীর (৪৫) বাড়ি পাবনার গোবিন্দপাড়ায়। শিশুদের মধ্যে কয়েকজনের নাম জানা গেছে। তারা হলেন ফরহাদ (১০), রাব্বী (১০), মেহেদী (১২), আলিম (১২) ও তুষার (১৩)।

সারা দেশের সাথে একযোগে উপজেলা প্রশাসন ঈশ্বরদী উপজেলা পরিষদের চত্বরে তিন দিনের উন্নয়ন মেলা আয়োজন করে। ঈশ্বরদীর উন্নয়ন মেলায় সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের ৬২টি স্টল রয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap