শিরোনামঃ

আজ শনিবার / ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৪:২৮

ঈদে রিলিজ পাচ্ছে সোহান খানের নতুন ম্যাগাজিন

স্বাধীন খবর বিনোদন ডেস্কঃ-

মেট্রো ফ্যাশান হাউজের সাথে মাস কয়েক আগেই চুক্তি করেছেন সোহান খান।

ইতিমধ্যে এবার ঈদে বাহারি ডিজাইনের পোষাক নিয়ে এসেছে মেট্রো ফ্যাশান হাউজ। এবারও ঈদ উপলক্ষে মেট্রো হাউজে রয়েছে কালারফুল সব টি-শার্ট, পলো-শার্ট, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, শর্ট ও লং পাঞ্জাবি, প্যান্ট ইত্যাদি।

এ সকল পোষাক নিয়ে এবার নতুন আঙ্গিকে একটি ম্যাগাজিন বের করতে যাচ্ছে মেট্রো ফ্যাশান হাউজ। আর এই হাউজের নতুন চমক হচ্ছে তরুণ আর্টিস্ট সোহান খান।

মেট্রো ফ্যাশান হাউজের নতুন পোষাকের প্রায় সবগুলো পোষাক পাওয়া যাবে এই ম্যাগাজিনে তবে পোষাক গুলো মান-সম্মত এমনটাই জানিয়েছেন মেট্রো ফ্যাশান হাউজের ব্যবস্থাপনা পরিচালক ইকবাল হাসান চৌধুরী।

এ সম্পর্কে ইকবাল হাসান চৌধুরী বলেন “মেট্রো ফ্যাশান হাউজ নতুন আঙ্গিকে এইবার ঈদে তাদের মানসম্মত পোষাক গুলো জনসম্মুখে আনতে চায়, ঈদুল আযহার কয়েকদিন আগেই একটি মানসম্মত ম্যাগাজিন বের করতে চায় আমরা। যেখানে আমাদের পোষাকগুলো প্রদর্শন হবে এতে গ্রাহকরা আমাদের পোষাক গুলো দেখতে পাবে আমাদের হাউজ সম্পর্কে বিস্তারিত জানতে পারবে। এবার ঈদে আমাদের হাউজের নতুন চমক তরুন আর্টিস্ট সোহান খান।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap