আজ বৃহস্পতিবার / ৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৮ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ২:৩৯

আটঘরিয়া শেষ মুহুতেই প্রার্থীদের নির্বাচনী প্রচার প্রচারনা জমে উঠেছে

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার আটঘরিয়া উপজেলা পরিষদ নিার্বচনের দিন যতই ঘনিয়ে আসছে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের প্রচার প্রচারনা ততই শেষ মুহুতেই জমে উঠেছে। প্রার্থীরা দিন রাত নিজ নিজ সর্মথকদের নিয়ে ভোটারদের কাছে গিয়ে নতুন নতুন কৌশল অবল্বন করে ভোট চাইছেন। তবে নির্বাচনী প্রচার প্রচারনায় প্রার্থীদের সাথে নারী/পুরুষ মিলে ব্যস্ত রয়েছেন। যে যার পছন্দের প্রার্থীর জন্য ভোট প্রার্থনা করছেন।
অনেক সময় দেখা গেছে, এই নির্বাচনে স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা প্রচার প্রচারনায় এগিয়ে আছে। তাদের পছন্দের প্রার্থীর জন্য দিন রাত পরিশ্রম করে ভোট চাইছেন। তারা দল বেঁধে পাড়া মহলøায় বাজার দোকান প্রতিষ্ঠানে গিয়ে লিফলেট হাতে ধরিয়ে সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোট চেয়ে বেড়াচ্ছেন তাদের প্রার্থীদের জন্য।

দুপুর দুইটা বাজার সাথে সাথে রাস্তায় বেড়িয়ে পড়ছে আর মাইকে মাইকে ভোট চাইছেন। কেই বা গানের তাে কেউ বা মুখরোচক মুখের কন্ঠের মাধ্যমে ভোট ভিÿা জন্য আবদার করছেন। কেউ আবার মা চাচিদের কাছে ভোট চাইছেন।  চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা ঘুম হারাম করে ১টি পৌর সভা ও ৫টি ইউনিয়নের প্রতিটি গ্রামে গিয়ে জয়ী হওয়ার জন্য ভোটারদের কাছে নানা ফুরঝুড়ির প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন।

আর মাত্র কয়েক বাকী। কে হবেন আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান। শুরু হয়ে গেছে সাধারন ভোটাদের মাঝে হিসাব নিকাশ। তবে ভোটারদের সাথে কথা বরে জানা গেছে, এই তিন চেয়ারম্যান প্রার্থী সমপর্যয়ে আছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap