শিরোনামঃ

আজ শনিবার / ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৯:৪৯

আটঘরিয়ায় ১৭২৪ জন কৃষকের মাঝে বিনামূল্যে বীজ সার বিতরণ

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি : কৃষিই সমৃদ্ধি কৃষিই সমিৃদ্ধ এই ¯েøাগানকে সামনে নিয়ে পাবনার আটঘরিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি অধিদপ্তর কর্তৃপ আয়োজিত রবি খরিদ-১ মোৗসুমে ÿুদ্র ও প্রাপ্তিক কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় বোরা ধান,গম,ভ’ট্রা,সরিষা,খেসারী,বিটি বেগুন, গ্রীষ্মকালীন মুগ ও তিলফসলের ‘বিনা মূল্যে বীজ সার’ বিতরণ করা হয়য়েছ। গতকাল শনিবার সকাল সাড়ে দশটায় আটঘরিয়া উপজেলার পাঁচটি ইউনিয়ন ও একটি পৌর সভার ১৭২৪ জন কৃষকের মাঝে এই বীজ সার বিতরণ করা হয়।
উপজেলা অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে এসময় উপস্থিত থেকে বিনামূল্যে বীজ সার বিতরণ করেন ইউএনও মো: আকরাম আলী,আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র শহিদুল ইসলাম রতন,আটঘরিয়া থানার ওসি রকিবুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনা খাতুন নিলা,মাজপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর মিয়া প্রমূখ। অনুষ্ঠান শুরুতেই স্বাগত বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা প্রশান্ত কুমার সরকার।
উপজেলা কৃষি কর্মকর্তা প্রশান্ত কুমার সরকার জানান,আটঘরিয়া পৌরসভায় ২৫৬জন,চাঁদভা ইউনিয়নে ৩৩২জন,মাজপাড়া ইউনিয়নে ২৬০জন,দেবোত্তর ইউনিয়নে ২৮৬জন এবং লÿীপুর ইউনিয়নে ৩৩০ জন কৃষকের মাঝে এই সার বীজ বিতরণ করা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap