শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৮ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১১:৫১

আটঘরিয়ায় হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, পূজা উদযাপন কমিটির সংবাদ সন্মেলন

নিজস্ব প্রতিবেদক, পাবনা :  অনৈতিক কর্মকান্ড, প্রভাব বি¯Íার ও মিথ্যাচারের বিরুদ্ধে পাবনার আটঘরিয়ায় হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ এবং পূজা উদযাপন কমিটির যৌর্থ উদ্যোগে বুধবার সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়েছে।
হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ আটঘরিয়া উপজেলা শাখার সভাপতি আশুতোষ সাহা লিখিত বক্তব্যে বলেন, আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক শ্রী নিখিল কুমার সাহা বিভিন্ন অনৈতিক কর্মকান্ড, প্রভাব বি¯Íার ও মিথ্যাচার করে চলেছেন।
তিনি বলেন, শ্রী নিখিল কুমার সাহাকে গত মঙ্গলবার সন্ত্রাসী বাহীনি কর্তৃক আহত হন। এই আহত হওয়ার ঘটনাটি সম্পূর্ণ তার ব্যক্তিগত বিষয় বলে উলেøখ করা হয়। কিন্তু তিনি বিষয়টি ভিন্ন খাতে প্রভাবিত করে মিথ্যাচার করছেন।
লিখিত বক্তব্যে তারা আরো বলেন, একটি মহল নিখিল চন্দ্র সাহাকে ব্যবহার করে তাদের হীন উদ্দেশ্য চরিতার্থ ও আওয়ামী লীগের ভাবমুর্তি ÿুন্ন করতে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। তার ব্যক্তিগত বিষয় নিয়ে সন্ত্রাসীরা তাকে আহত করেছে। তিনি আহত হওয়ার ঘটনায় তারা নিন্দ্রা জানিয়েছেন।
সংবাদ সন্মেলনে এসময় বক্তব্য রাখেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ আটঘরিয়া উপজেলা শাখার সভাপতি আশুতোষ সাহা, চাটমোহর শাখার সভাপতি সুবল মন্ডল, আটঘরিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক শ্রী বিপ্লব কুমার সেন, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি নিরোধ কর্মকার, সাধারণ সম্পাদক লংক সরকার, পৌর শাখার সভাপতিমানিক সেন, পৌর আদিবাসি কমিটির সভাপতি নব কুমার দাস প্রমুখ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap