শিরোনামঃ

আজ শনিবার / ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:০৮

আটঘরিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ২

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার আটঘরিয়ায় মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষে পপি খাতুন(২৫) নামে একজন নিহত হয়েছে। আহত হয়েছে ২জন। আহতদেরকে মুমূর্ষ অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত পপি খাতুন রাজশাহী জেলার বাঘা উপজেলার চন্ডিপুর গ্রামে আব্দুর রহমানের মেয়ে। তার স্বামী শাহেদ আলী।

আহত মোটর সাইকেল চালক নাটোর জেলার লালপুর উপজেলার মোহরকয়া গ্রামের গ্রামের আ: কুদ্দুস আলী ছেলে মো: ফিরোজ আলী। আহত ফিরোজ আলীর কাছ থেকে ঈশ্বরদী সরকারি কলেজের পরিচয়পত্র পাওয়া গেছে।

আহত অপর জন হলেন আটঘরিয়া পৌরসভার উত্তর গ্রামের সঞ্জিত কুমার। ঘটনাটি ঘটেছে ২ফের্রুয়ারি টেবুনিয়া-চাটমোহর সড়কের আটঘরিয়া পৌরসভার প্রধান গেটের সামনে। পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, ঘটনার দিন দুপুরে মোটরসাইকেল যোগে ফিরোজ আলী পপি খাতুনকে নিয়ে আটঘরিয়ায় তার আত্মীয় বাড়ীতে বেড়াতে যাচ্ছিলেন। এসময় উক্তরচক থেকে অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষ হলে ঘটনাস্থলেই পপি খাতুন মারা যায়।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap