শিরোনামঃ

আজ মঙ্গলবার / ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১৩ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১০:১৯

আটঘরিয়ায় গরু চুরির হিড়িক, প্রশাসনের কোনো মাথা ব্যাথা নেই

আটঘরিয়া(পাবনা) প্রতিনিধি : পাবনার আটঘরিয়া উপজেলায় গরু চুরির হিড়িক পড়েছে। বিভিন্ন এলাকার গরু পালনকারীরা চরম আতংকের মধ্যে দিন কাটাচ্ছে। কোরবানী ঈদকে সামনে রেখে এই উপজেলা হতদরিদ্ররা লাভের আশায় গরু পালন করছে। চোরেরা জোপ বুঝে কোপ দিয়ে গরু চুরি করে নিয়ে যাচ্ছে। তবে এলাকাবাসি বলছে ,চুরি ঠেকাতে প্রশাসনের কোনো মাথা ব্যাথা নেই।

জানা গেছে, উপজেলার একদন্ত ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ডা.আতাউর রহমান দুলালের ১ জোরা গরু গত শুক্রবার রাতে তার গোয়াল ঘর থেকে চোরেরা চুরি করে নিয়ে গেছে। যার অনুমানিক মূল্য লক্ষাধিক টাকা। তার বাড়ী হিদাসকোল গ্রামে। এলাকাবাসি ও চন্ডিপাশা গ্রামের আজাহার আলী জানান, সম্প্রতি দিবাগত রাতে ১টি গাভী চুরি হয়েছে। যার অনুমানিক মূল্য দেড়লাখ টাকা।

এছাড়াও চাচকিয়া ওলির মোড়ে, জোড়গাছা বাজারে দুর্ধষ চুরি সংঘঠিত হচ্ছে। ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন সরদার জানান, সামনে ঈদ। তাই ছিটকে চোর ও সংঘবদ্ধ চোরের আনা গুনা লক্ষ্য করা যাচ্ছে। তারা দিনের বেলায় বিভিন্ন গ্রামের লোক দিয়ে গরু দেখে রাখেন। আর রাত আসলেই সেই গরু চুরি করে নিয়ে যায় চোরের দল। তিনি আরও জানান, রাতে এই এলাকায় পুলিশ টহলের জোর দাবি করেন। এব্যাপারে থানার ওসি (তদস্ত) মো. নাজমুল হোসেন বলেন, পুলিশ টহল অব্যাহত আছে, বিষয়টি দেখবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap