শিরোনামঃ

আজ বুধবার / ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ / শরৎকাল / ১৭ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ / ১৮ই মহর্‌রম ১৪৪৪ হিজরি / এখন সময় রাত ১০:০৯

আটঘরিয়ায় আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেলেন মোবাররক

মাসুদ রানা : আটঘরিয়া, (পাবনা) : পাবনার আটঘরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেলেন মো: মোবাররক হোসেন পান্না। তবে সূত্র মতে, এই মনোনয়নকে মানতে পারেননি উপজেলা আওয়ামীলীগের একাংশ। তাদের মধ্যে একটা চাপা ÿোভের সৃষ্টি হয়েছে। অপর আওয়ামীলীগের একাংশ মোবাররক হোসেন পান্নার নির্বাচন করতে মরিয়া হয়ে উঠেছেন।

গত রবিবার ১০ফেব্রæয়ারি বেলা সাড়ে ১১টারয় আওয়ামীলীগ সভাপতির ধানমন্ডী রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে প্রার্থীর নাম ঘোষনা করেন। তবে উপজেলা আওয়ামীলীগের মধ্যে এক চাপা আনন্দ উলøাসে মেতে উঠেন। মোবাররক হোসেন পান্না উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক। তার বাড়ী চাঁদভা ইউনিয়নের নাগদহ স্কুলপাড়া গ্রামে।

মোবাররক হোসেন পান্না ছোট বেলা থেকে আওয়ামীলীগ রাজণীতির সাথে নিজেকে সম্পৃক্ত রেখেছিলেন। তিনি আটঘরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি এবং দীর্ঘ দিন ধরে এডওয়ার্ড কলেজে বানিজ্য শাখা ছাত্র লীগের সাধারন সম্পাদক পদে দায়িত্ব পালন করেন। বর্তমানে সে আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। সে ১৯৮৯ সালে আটঘরিয়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি, ১৯৯১ সালে সরকারি এডওয়ার্ড কলেজ থেকে ¯œাতকোত্তর ডিগ্রী লাভ করেন।

উপজেলা পরিষদ নির্বাচনের জন্য মনোনয়ন পেতে দলীয় ভাবে মনোনয়নপত্র উত্তোলন করেন সাবেক উপজেলা চেয়ারম্যান ইশারত আলী, সাবেক ছাত্রলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপ-সম্পাদক তানভীর ইসলাম, চাঁদভা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ইঞ্জি: সাইফুর ইসলাম কামাল ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোবাররক হোসেন পান্না।
উপজেলা আওয়আমীলীগের সাংগঠনিক সম্পাদক মোবাররক হোসেন পান্নার নাম ঘোষনা হওয়ার খবর উপজেলা বাসির মধ্যে ছড়িয়ে পরলে এক শোকের আনন্দ ছায়া নেমে আসে এই দলের নেতা কর্মীদের মধ্যে।
এবিষয়ে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোবাররক হোসেন পান্না জানান, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে জননেত্রী শেখ হাসিনা আটঘরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দিয়েছেন। আমি আমার আটঘরিয়া উপজেলার সর্ব¯Íরের সাধারন মানুষকে নিয়ে নৌকা মার্কা প্রতীককে বিজয় নিশ্চিত করে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের অগ্রযাত্রা করেত চাই।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap