শিরোনামঃ

আজ শনিবার / ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ২:৩৫

আগামী ২৯ শে মার্চ থেকে পাবনায় ৩দিন ব্যাপী জাতীয় নজরুল সম্মেলন

মিজান তানজিল, পাবনা : আগামী উনত্রিশে মার্চ থেকে পাবনায় অনুষ্ঠিত হবে তিন দিনের জাতীয় নজরুল সম্মেলন।এ সংক্রান্ত এক প্রাক প্রস্তুতি সভা বৃহস্পতিবার বেলা ১২ টায় জেলা প্রশাসনের আয়োজনে প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। পাবনার জেলা প্রশাসক জসিম উদ্দিনের সভাপতিত্বে সভা সিদ্ধান্ত হয় আগামী উনত্রিশে মার্চ থেকে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজে এ সম্মেলন অনুষ্ঠিত হবে।

এর আগে সাতাশ মার্চ থেকে এ উপলে পাবনা জেলা পরিষদের সভা কে অনুষ্ঠিত হবে পাচ দিনের শুদ্ধ নজরুল সঙ্গীত প্রশিণ কোর্স।সম্মেলনে প্রতিদিন নজরুলের জীবনের তথ্য চিত্র প্রদর্শন ছাড়াও থাকবে সেমিনার আলোচনা সভা ও নজরুলগীতি পরিবেশনা।শিার্থীদের নৃত্য আবৃত্তি ও সঙ্গীত প্রতিযোগিতা। পরে সম্মেলন সফল করতে বিভিন্ন উপ কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাফিউল ইসলাম,পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. আনোয়ারুল হক,নজরুল ইনিস্টিটিউট এর উপপরিচালক রেজাউদ্দিন, পাবনা চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি এর সভাপতি সাইফুল আলম স্বপন চৌধুরী, জেলা শিল্পকলা একাডেমির জেলা কালচারাল অফিসার মারুফা মঞ্জুরী সৌমি, বাংলাদেশ বেতারের জেলা প্রতিনিধি সুশীল তরফদারসহ সরকারী-বেসরকারী কর্মকর্তা ও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap